1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার প্রচারণায় সাড়া ফেলেছেন,মোটর সাইকেল মার্কার প্রার্থী মুক্ত মুন্সী

  • আপডেট সময়ঃ শনিবার, ১১ মে, ২০২৪
  • ৩৩ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি:

৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-এর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনের আমেজ এখন পুরোদমে বইছে মুকসুদপুর উপজেলার হাট, বাজার, চায়ের দোকান, রাস্তাঘাটে, পাড়া, মহল্লায় ও আনাচে-কানাচে।আগামী ২১মে-২০২৪ অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ। এ নির্বাচনী প্রচার প্রচারণায় সাড়া ফেলেছেন, উপজেলা আঃলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী এম.এম মহিউদ্দীন আহমেদ মুক্ত মুন্সি।তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উপজেলার নির্বাচনী এলাকা পৌরসদর সহ ১৬টি ইউনিয়ন পর্যায়ে ঘুরে ঘুরে দেখা গেছে প্রতিদিন সকাল থেকে মধ্যরাত অবধি নিরবচ্ছিন্ন গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন, তিনি ও তার কর্মী সমর্থকরা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে এম.এম মহিউদ্দীন আহমেদ মুক্ত মুন্সি ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে মুকসুদপুর উপজেলাকে”মডেল উপজেলা”হিসাবে তৈরী করার নিজ প্রতিশ্রুতি তুলে ধরছেন,দোয়া, সমর্থন ও মোটরসাইকেল মার্কায় ভোট চাইছেন। উপজেলার জলিরপাড় ইউনিয়নের বিভিন্ন জায়গা সহ ফুলকুমারী,রাগদি,গোহালা,ননীক্ষীর,কাশালিয়া,উজানী, বাঁশবাড়িয়া,মোচনা ইউনিয়ন সহ সবগুলো এলাকায় পথসভা ও গণসংযোগ করছেন মুক্ত মুন্সী।

উপজেলার সাধারণ ভোটাররা বলছেন, উপজেলা আওয়ামী লীগের বর্ষীয়ান এই প্রার্থীর রয়েছে পরিচ্ছন্ন ইমেজ। তিনি সৎ,যোগ্য, সুশিক্ষিত ও জনবান্ধব নেতা। জনপ্রতিনিধি হিসেবে এমন প্রার্থীকেই চেয়ারম্যানের চেয়ারে দেখতে চান তারা।

এই প্রার্থীর কর্মী সমর্থকরা বলেন,পুরো উপজেলায় মোটরসাইকেল মার্কার ব্যাপক গণজোয়ার তৈরি হয়েছে। মা-বোন ভাই ও বাবা সহ সকল পর্যায়ের ভাটোরদের মধ্য খুব ভালো সাড়া পাওয়া যাচ্ছে। নির্বাচনে মোটরসাইকেল মার্কার বিজয় সুনিশ্চিত। এম,এম মহিউদ্দিন আহমেদ মুক্ত মুন্সী বলেন, তৃণমুল পর্যায়ে সাধারণ মানুষের বিপুল সাড়া পাচ্ছি। মানুষ মোটরসাইকেল মার্কাকে নিজেদের করে নিয়েছেন। তারাই আমার হয়ে কাজ করছেন। ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলে আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন।

এর আগে জলিরপাড় ইউনিয়নের ফুলকুমারী গ্রামে মোটরসাইকেল মার্কার শত শত সমর্থক নিয়ে দুইটি নির্বাচনী ক্যাম্প শুভ উদ্বোধন করেন,জলিরপাড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কার্তিক সরকার,মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,এম এম মহিউদ্দিন আহমেদ মুক্ত মন্সী, বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের

সাবেক চেয়ারম্যান ও মুকসুদপুর সরকারী কলেজ সংসদের সাবেক ভিপি সামিউল হক আবুল, মোচনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাসির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক এস,এম কামরুজ্জামান টুল্টু,ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি প্রাণিসম্পদের ডাক্তার মিজানুর রহমান শেখ প্রমুখ। উল্লেখ্য-: জলিরপাড় ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য সুমন মন্ডল ও ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেম্বার অসীম কুমার সরকার ফুলকুমারী গ্রামে মোটরসাইকেল মার্কার পক্ষে নিজ নিজ অর্থায়নে মনোমুগ্ধকর ২টি নির্বাচনী ক্যাম্প তৈরি করে মোটরসাইকেল মার্কার প্রার্থী এম,এম মহিউদ্দিন আহমেদ মুক্ত মুন্সিকে ও সমর্থকদেরকে উপহার দেন। এরপরে সকলকে মিষ্টি মুখ করা।

শেয়ার করুন

আরো দেখুন......